Wednesday 2 November 2016

কথোপকথন-



-কেমন আছো?
-ভালোই তো। আর তুমি?
-খুব ভাল।------তোমাকে প্রায় দেখি। ফেসবুকে।
-ওঃ। হ্যাঁঃ।
-তুমি দেখনি আমায়?
-সময় পাই কোথায়।
-হুঁ। যদি দেখতে পেতে? বাড়িয়ে দিতে বন্ধুত্বের হাত?
-উঁ ভাবতাম। ভয় পেতাম যদি তুমি না ধর।
-আজো ভুল বোঝ আমায়। আমিই তো আগে----

- আছো?
-বলো?
-নাঃ।  জাস্ট এমনি--

-আছো?
- বলো।
- নাঃ। জাস্ট-
-বলোই না? জাস্ট এমনিতে আমি ক্লান্ত। আজ না হয় বলেই দাও।
১০
-আছো?
- মনে যা আছে বলেই দাও। কেন শুধু ব্যথা পাও। যা মুখে বলা যায় না তাও এখানে লেখা তো যায়-
-একটা কথা বলবে আমাদের গেছে যে দিন তাকি তোমার কখনও-
- মনে পড়ে কি না? তোমার?
- নাঃ। আমি খুব ভাল আছি।
- তবে কেন জানতে চাও?
-জানি তোমার পড়ে না।  আমি প্রথমা ছিলাম না শেষতমাও নয়। কেনই বা পড়বে?
-তোমারও তো পড়ে না। দামি ঘর-বর-পুত্র পরিজন। তবে কেন জানতে চাও আমার মত নিতান্ত  সাধারণ এলেবেলের মনের কথা।
- আমি ভুলিনি। তোমার দেওয়া প্রতিটি ব্যথা দগদগে ঘা হয়ে আজোও জ্বালায় আমায়।
-আর তোমার দেওয়া ব্যথা গুলো? ভেবেছ আমি ভুলে গেছি? কোনদিন ক্ষমা করতে পারব না তোমায়।
- আমিও না।
একে অপরকে আনফ্রেণ্ড এবং ব্লক করে মর্মাহত দুটি হৃদয় একসাথে ডুগরে উঠল- ইস্।  কি বলতে চেয়েছিলাম আর একি হল।  আর কি কখনও-
#Aninditasblog
https://www.facebook.com/amianindita.blogspt.in/

No comments:

Post a Comment